পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

ডেস্ক রিপোর্ট – কিশোরগঞ্জের মিঠামইনে পুলিশ সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ সময় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন বলে দাবি তাদের। বৃহস্পতিবার (১৬ মে) রাতে উপজেলার ঘাগড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন মিঠামইন থানার ওসি মো. জাকির রাব্বানী।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে মিঠামইনের ঘাগড়ার খুনু মিয়ার ছেলে খায়রুল ইসলামকে ১০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তাকে থানায় নিয়ে আসার পথে আত্মীয়-স্বজনসহ মাদক ব্যবসায়ীরা পুলিশকে মারধর করে হ্যান্ডকাপসহ খায়রুলকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় পুলিশের এসআই নাজমুল ইসলাম ও এএসআই নূরু মোল্লা গুরুতর আহত হন। পরে খায়রুলকে ধরতে রাত তিনটার দিকে একই ইউনিয়নের সাবাসপুর গ্রামে অভিযান চালায় পুলিশ। সেখানে একটি পরিত্যক্ত বাড়ি থেকে তাকে আটক করা হয়। পরে ঘাগড়া বাজারের গুরুস্থান এলাকায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধ শুরু হয়। এ সময় খায়রুল গুলিবিদ্ধ হন। গুরুতর আহত অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মিঠামইন থানার ওসি মো. জাকির রাব্বানী জানান, বন্দুকযুদ্ধের সময় পুলিশের দু’জন সদস্য গুরুতর আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গুলিবিদ্ধ খায়রুলকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মিঠামইন থানায় মাদক ও পুলিশের ওপর হামলার ঘটনায় দু’টি মামলার প্রস্তুতি চলছে